1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

রেড ক্রিসেন্টের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

আলী হোসেন , মৌলভীবাজার
  • আপডেট সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১

করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণ ও প্রতিরোধে রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিট সিভিল সার্জন অফিস, ভ্রাম্যমান ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।

শনিবার (৩১ জুলাই) সকালে সিভিল সার্জন অফিসে রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের চেয়ারম্যান মিছবাহুর রহমান ও সাধারণ সম্পাদক রাধাপদ দেব সজল ৫ হাজার মাস্ক ও ৫ শত হ্যান্ড স্যানিটাইজার সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ এর কাছে হস্তান্তর করেন

পরে মৌলভীবাজার শহরের চৌমোহনা চত্তরে পশ্চিমবাজার ব্যবসায়ী প্রতিনিধি প্রাণগোপাল রায়, শমসেরনগর রোড ব্যবসায়ী প্রতিনিধি বদরুল ইসলামের হাতে ও ভ্রাম্যমান ব্যবসায়ীদের মাঝে ২ হাজার মাস্ক ও ৫ শত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় পথচারীদের মধ্যেও মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন রেড ক্রিসেন্ট এর সদস্যরা।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমে রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের কাযকরি কমিটির সদস্য ও যুব ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনা সংক্রমণের শুরু থেকে মৌলভীবাজার রেড ক্রিসেন্ট ইউনিট জেলার সর্বস্তরের মানুষের সেবায় কাজ করছে। খাদ্য সহায়তা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, টিকা গ্রহনে সহায়তা, শহরের বাসায় বাসায় ফ্রি অক্সিজেন সেবাসহ বিভিন্ন সেবা মূলক কার্যক্রম করছে রেড ক্রিসেন্ট।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!