1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

মোরগ-চাল পেল ৫৫০জন রিক্সা চালক 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলামান কঠোর বিধিনিষেধের আজ নবম দিন। এ অবস্থায় সবচেয়ে বিপাকে শ্রমজীবীরা, কঠোর লকডাউনে অনেকেরেই নেই কর্ম। দিন শেষে কোথা থেকে আসবে অর্থ সেই হিসাবও যানা নেই অনেকের। তারপড়ও কর্মহীন মানুষরা জীবন বাঁচানোর যুদ্ধে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন বাহিরে বের হচ্ছেন কর্মের উদ্দেশ্যে।

আজকের দিনে তাদের আয় হোক কিংবা না হোক আজ অন্তত তাদের পরিবারের জুটবে ভাল খাবার, কেননা আজ তাদের পাশে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন মৌলভীবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ মাসুদ আহমদ।

শনিবার দুপুরে (৩১ জুলাই) তাঁর উদ্যেগে শহরের বড়কাপন এলাকায় মৌলভীবাজার-সিলেট আঞ্চললিক মহা সড়কের উপর ৫৫০ জন রিক্সা চালকের হাতে তুলে দেয়া হয় ১০ কেজি চাল ও ১টি করে মোরগ। এসব বিতরনে অংশগ্রহন করেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জালাল আহমদ, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হক, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী ও সমাজসেবী আতাউর রহমান।

জানা যায়, মাসুদ আহমদ এর আগেও মহামারি করোনাভাইরাসের সময় মধ্যবিত্ত ও স্বল্প আয়ের সাধারন মানুষের দরজায় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, বিভিন্ন সময় তিনি প্রতিদিনের প্রয়োজনীয় খাবার যেমন মাছ, সুটকী, আলু, ডাল, লবন, সোয়াবিন তেল, পিয়াজ, রসুন, মরিচ,কারকুল, পুইশাক, ডেরস, মিষ্টি লাউ সহ অন্যান্য খাদ্য সামগ্রী ভ্যানে করে নিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে বিতরণ করেন।

পৌর কাউন্সিলর মোঃ মাসুদ আহমদ বলেন, করোনার প্রভাবে অনেক পরিবার মানবেতর জীবনযাপন করছেন। সমাজ হচ্ছে একটি পরিবারের মতো এবং আমরা সবাই এ পরিবারের সদস্য, এ দু:সময়ে তাদের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতেই এ উদ্যোগ নেয়া হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!