1. songbadmoulvibazar@gmail.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

অসচ্ছল ৫০ মেধাবীকে ‘বঙ্গবন্ধু শিক্ষা বৃত্তি’ দিল জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

আর্থিকভাবে অসচ্ছল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শ্রেণীতে অধ্যয়নরত ৫০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ‘বঙ্গবন্ধু শিক্ষা বৃত্তি’ প্রদান করেছে জেলা প্রশাসন। বুধবার (৪ অগাস্ট) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে এই বৃত্তির চেক তুলে দেওয়া হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মোঃ মেহেদী হাসানের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৈয়দ সাফকাত আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) তানিয়া সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুমানা ইয়াসমিন, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান।

বৃওি প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, মৌলভীবাজারে শোকাবহ আগস্ট স্মরণে জেলা প্রশাসন আয়োজিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মুজিব বর্ষ উপলক্ষে মৌলভীবাজার জেলার বিভিন্ন মেধাবী শিক্ষার্থীর মাঝে এই প্রথম ‘বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি’ প্রদান করা হলো।

যাদের লেখাপড়ার আগ্রহ আছে এবং অত্যন্ত মেধাবী তাদের শিক্ষা-উপকরণ ক্রয় করার জন্য প্রতিজন শিক্ষার্থীর হাতে ২ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। মৌলভীবাজারে মেধাবী ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধ করতে এখন থেকে প্রতিবছর ‘বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি’ প্রদান করা হবে জানিয়েছেন জেলা প্রশাসক।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!