1. songbadmoulvibazar@gmail.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

মবশ্বির-রাবেয়া ট্রাস্টের উদ্যেগে সুরক্ষাসামগ্রী পেল ৪ স্বেচ্ছাসেবী সংগঠন

আলী হোসেন , মৌলভীবাজার
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মৌলভীবাজারে করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীর লাশ দাফন-কাফন কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবী ৪টি সংগঠনের মধ্যে সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট।

মঙ্গলবার (১০ অগাস্ট) দূপুরে পৌর সভার কানফারেন্স রুমে  অনুষ্ঠানিকভাবে স্বেচ্ছাসেবী চার সংগঠনের পক্ষ থেকে এসব সুরক্ষাসামগ্রী গ্রহন করেন, শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, ইকরামুল মুসলিমীন, জেলা সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া, শেইড ট্রাস্ট মৌলভীবাজার এর জেলা সমন্নয়ক খিজির মোহাম্মদ জুলফিকার ও তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের টিম প্রধান সাইফুল ইসলাম সরকার জুনেদ।

ট্রাস্টের পরিচালক সৈয়দ হুমায়েদ আলী শাহীনের সভাপতিত্বে সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

ট্রাস্টের পরিচালক এস এম উমেদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার ও পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা প্রতিনিধি ডাঃ ছাদিক আহমদ এবং মৌলভীবাজার পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হক।

সুরক্ষাসামগ্রীর মধ্যে ছিল ২৫০ টি পিপিই, ২০০০ পিস মাক্স, ৮০০ পিস হেন্ড গ্লাভস, ৩২ জোড়া পায়ের গাম বুট, ৪০টি (২৫০ মিলি বোতল) হেন্ড সেনিটাইজার, পুরুষ ও নারীদের কাফনের কাপড় ২৯ সেট। সভা শেষে স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে এসব সুরক্ষাসামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।

প্রসঙ্গত, মবশ্বির-রাবেয়া ট্রাস্ট চলমান করোনা মহামারিতে করোনায় আক্রান্ত অসহায় ও গরীবদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার কাজ করছে। এছাড়াও দীর্ঘদিন থেকে গরীব রোগীদের চক্ষু সেবা, গৃহ নির্মান, রিক্সা বিতরণ, রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ, হজ¦ প্রশিক্ষণ, অসহায় ও এতিমদের জন্য নগদ অনুদান প্রদান সহ আর্থ-মানবতার সেবায় বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!