1. songbadmoulvibazar@gmail.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

কোভিড-১৯ প্রতিরোধ কমিটি’র সাথে সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

মৌলভীবাজার জেলা কোভিড-১৯ প্রতিরোধ কমিটি’র সাথে জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার (১৯ অগাস্ট) বিকেল  ৩টায় জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।

সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান।

সভায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেন, দেশের সকল মানুষকে করোনা টিকার আওতায় আনা হবে। সরকার টিকা সংগ্রহের জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। সেজন্য বিশ্বের সম্ভাব্য সকল জায়গায় যোগাযোগ অব্যাহত আছে। মন্ত্রী বলেন সর্বসাধারণকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে হবে, করোনা ভাইরাস থেকে দেশকে মুক্ত করার জন্য আমরা কাজ করে যাচ্ছি।

মৌলভীবাজারে আঠারো বছরের উর্ধ্বে কতজন ভ্যাক্সিন গ্রহণের বাকি আছেন সে তালিকা তৈরি করতে জেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দিয়ে মন্ত্রী বলেন, সে অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ,  পৌর মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন ও  কোভিড-১৯ প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!