1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

রক্তাক্ত ২১ অগাস্টে নিহতদের স্মরণ করলো আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশের ইতিহাসের ভয়াবহ সন্ত্রাসী হামলা ঘটনায় নিহত নেতা-কর্মীদের গভীর শ্রদ্ধা ও ভালবাসায় স্মরণ করেছে ক্ষমতাসীন জেলা আওয়ামী লীগ।

১৭ বছর আগে এই দিনে বাংলাদেশের রাজধানী ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে গ্রেনেড হামলা চালিয়েছিল সন্ত্রাসীরা

ওই ঘটনায় একটি ট্রাকের ওপর স্থাপিত অস্থায়ী মঞ্চ থেকে বক্তব্য দানরত তৎকালীন বিরোধী দলের নেতা বর্তমান প্রধানমন্ত্রী মাননীয় শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমানসহ ২৪ জন নিহত হন। আহত হন আওয়ামী লীগের নেতা, কর্মী ও পথচারীসহ তিন শতাধিক লোক।

এ উপলক্ষ্যে নিহতদের স্মরণে মৌলভীবাজারে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন আওয়ামী লীগ নেতারা।

শনিবার (২১ আগস্ট) বাদ জোহর জেলা আওয়ামীলীগের আয়োজনে সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে অংশনেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আকবর আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সোয়েব।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!