1. admin@songbadmoulvibazar.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন

ম্যাব এর সহ-সভাপতি নির্বাচিত হলেন মেয়র ফজলুর রহমান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

মৌলভীবাজার পৌরসভার টানা দুইবারের নির্বাচিত জননন্দিত মেয়র, রাজনীতিবিদ, সমাজসেবক মৌলভীবাজারের কৃতি সন্তান আলহাজ্ব মোঃ ফজলুর রহমান মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ – ম্যাব এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।  তিনি এই সংগঠনের কার্যকরী পরিষদের মেয়াদে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

সোমবার (২৩ অগাস্ট) বাংলাদেশ পৌরসভা সমিতির সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ খালিদ হোসেন ইয়াদ স্বাক্ষরিত অফিস আদেশ পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মোঃ ফজলুর রহমান, সততা, যোগ্যতা ও পেশাদারিত্বের মাধ্যমে দ্রæত সফলতার শীর্ষে আরোহণ করেন। রাজনৈতিক জীবনে তিনি মৌলভীবাজার জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সফল সভাপতি, বর্তমান জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য এবং মৌলভীবাজার পৌরসভার টানা দুইবারের জননন্দিত মেয়র।

মানবহিতৈষী, সর্বজন শ্রদ্ধেয় রাজনৈতিক অঙ্গনের পরিচ্ছন্ন পরিচিত এক মুখ মোঃ ফজলুর রহমান এলাকার জনমানুষের জীবনমান উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি মৌলভীবাজার প্রেসক্লাবের আজীবন সদস্য। এ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক সংগঠনের সাথে রয়েছেন সম্পৃক্ত। বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করছেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!