1. songbadmoulvibazar@gmail.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
মৌলভীবাজারে লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে ঘর থেকে বের হওয়ায় এবং বিভিন্নস্থানে আইন অমান্য করায় ১৪৪ জনকে ৬৬ হাজার তিনশত টাকা জরিমানা ও ৩০ জনকে সাময়িক আটক করে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিস্তারিত পড়ুন..
ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাস। যে সকল শিক্ষার্থী ঢাকায় আটকে আছে আগামী ১৩ জুলাইয়ের মধ্যে তাদের আবেদন করতে হবে। বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল ও ছাত্রকল্যাণ বিস্তারিত পড়ুন..
ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সাত সরকারি কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তির আবেদন প্রক্রিয়া শনিবার (১০ জুলাই) থেকে শুরু হচ্ছে। ২০ আগস্ট পর্যন্ত চলবে আবেদন। শুক্রবার (০৯ জুলাই) দুপুরে বিস্তারিত পড়ুন..
করোনাকালীন সময়ে অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ শামস উল ইসলামের উদ্যোগে নাভানা গ্রুপের পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে তিনটি অত্যাধুনিক আইসিইউ বেড হস্তান্তর করলেন মৌলভীবাজার পৌরসভার বিস্তারিত পড়ুন..
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এবার একটি মাথার খুলি উদ্ধার করেছে  শ্রীমঙ্গল থানা পুলিশ,  বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাইফ চা বাগান এলাকা থেকে খুলিটি  উদ্ধার করে পুলিশ। শ্রীমঙ্গল থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বিস্তারিত পড়ুন..
নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাশেম ফুডস অ্যান্ড বেভারেজ কোম্পানির সেজান জুস কারখানায় রাতভর পুড়েছে ৫০ শ্রমিকের লাশ। শুক্রবার দুপুরে কারখানার ভেতর থেকে একে একে সবার লাশ বের করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এখনো বিস্তারিত পড়ুন..

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ সংবাদ মৌলভীবাজার
Theme Customized BY Songbad Moulvibazar
error: Content is protected !!